Header Ads

Breaking News

সরস্বতী পুজোটাই আমাদের ভ্যালেন্টাইন্স ডে ছিল- রাজীব


রাজীব ও তাঁর স্ত্রী মোহিনী

আগামীকাল ৫ই ফেব্রুয়ারি সরস্বতী পুজো। বাঙালির ভ্যালেন্টাইন্স ডে। কীভাবে কাটাচ্ছেন এই দিনটি? কলকাতা গ্লিটজকে জানালেন অভিনেতা রাজীব বোস

কলকাতা গ্লিটজ : এবছর সরস্বতী পুজোর কী প্ল্যান?
রাজীব : এই বছর শুটিং করেই কেটে যাবে। জি বাংলায় নতুন প্রজেক্ট আসছে লক্ষী কাকিমা সুপারস্টার। তো ওটারই শুটিং থাকবে।

কলকাতা গ্লিটজ : সরস্বতী পুজোর কোন স্পেশ্যাল স্মৃতি?
রাজীব: স্পেশ্যাল বলতে আগে যখন পুরনো পাড়ায় থাকতাম তখন সেখানে চার পাঁচজন মিলে আমরা পুজো করতাম। চাঁদা তোলা থেকে শুরু করে সবটাই আমি নিজে দায়িত্ব নিয়ে করতাম। প্রথমের দিকে বাড়ি বাড়ি গিয়ে চাঁদা তুলতাম। কিন্তু পরের দিকে কারখানা, বড় বড় কোম্পানিগুলোর থেকে চাঁদা তুলতাম। যার ফলে আমাদের বেশ ভালো টাকা উঠতো। প্রসাদ হিসেবে ১০০ টাকার হলদিরাম এর প্যাকেট বাড়ি বাড়ি দেওয়া হতো। তারপর যা টাকা থাকতো তাই দিয়ে আমরা চার পাঁচজন মিলে যারা পুজো করতাম, পুজো হয়ে যাওয়ার পর সকলে মিলে চায়না টাউন বা সিরাজ-এ গিয়ে খেতাম। ওই দিনগুলো দারুন ছিল। আমাদের পরের জেনারেশন এখন ওই পুজো করে। এখন তো আমি নতুন পাড়ায় থাকি আর সেভাবে যাওয়া হয় না। আগে সিআইটি রোডের ওখানে থাকতাম এখন গল্ফ ক্লাব এরিয়ায় থাকি। 

কলেজের সময় রাজীব ও মোহিনী
 

কলকাতা গ্লিটজ : সরস্বতী পুজোয় প্রেম হয়েছে কখনও?
রাজীব : না সেসব হয়নি। কলেজ থেকে প্রেম। আর তার সঙ্গেই বিয়ে হয়েছে। আমার স্ত্রী  মোহিনী। সরস্বতী পুজোতে সেজেগুজে একমাত্র ওর সঙ্গেই বেড়িয়েছি। আমাদের কাছে সরস্বতী পুজোটাই ভ্যালেন্টাইন্স ডে ছিল। ওই সময় খুব ঘুরতাম এই দিনটায়। এখন তো শুটিংয়ের চাপ থাকে। তবে শুটিংয়ের পর শ্বশুরবাড়ি যাব। 


No comments