Header Ads

Breaking News

সেরা পাঁচ জুটি

 

 

কলকাতা গ্লিটজের ওয়েবসাইটে বেশ কিছুদিন ধরে টেলিভিশনের সেরা জুটি (২০১৯) নির্বাচনের জন্য ভোটিং চলছিল। দর্শকদের থেকে খুব ভালো রেসপন্স এসেছে। সেরা জুটির নাম ইতিমধ্যেই ঘোষণা করা হয়ে গিয়েছে, যাঁরা এই বছর কলকাতা গ্লিটজ সেরা অনস্ক্রিন জুটির পুরস্কার পাবেন। এবার দেখে নেওয়া যাক দর্শকদের ভোটিং-এর নিরিখে কোন পাঁচটি জুটি সেরা হয়েছে। 

                  ১। অনামিকা-শন (হিয়া-উজান) 

নিঃসন্দেহে এই মুহূর্তে টেলিভিশনের সেরা জুটি। তাঁদের সিরিয়াল এখানে আকাশ নীল যতটা জনপ্রিয়, ঠিক ততটাই জনপ্রিয় এই জুটি। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় তাঁদের কি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। আর তার প্রমান মিলেছে কলকাতা গ্লিটজের ভোটিংয়েও। বিপুল পরিমাণে ভোট পেয়ে এই বছর কলকাতা গ্লিটজ আওয়ার্ডসে সেরা অনস্ক্রিন জুটি হয়েছেন অনামিকা-শন। 

                  ২। স্বস্তিকা-ক্রূশল  (রাধিকা-কর্ণ)

দুজনকে দেখতে যতটা সুন্দর, ঠিক ততটাই সাবলীল তাঁদের অভিনয়। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি। ধারাবাহিকের গল্পটিও রোম্যান্টিক। আর এই জুটির একসঙ্গে সিন গুলো বেশ রোম্যান্টিক। নতুন প্রজন্মের দর্শকদের মধ্যে এই জুটিরও যে বেশ জনপ্রিয়তা রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। 

                ৩। সোনামনি- প্রতীক (মোহর- শঙ্খ)

এই মুহূর্তে টিআরপি-তে এক নম্বর মোহর। শাশুড়ি-বৌমার আর পাঁচটা গল্পের থেকে একদমই আলাদা মোহরের গল্প। আর সঙ্গে মোহর আর তাঁর শঙ্খ স্যারের দুষ্টু-মিষ্টি ঝগড়া। তাঁদের এই মান, অভিমান, ভালোবাসা নিয়ে এখনও পর্যন্ত জমজমাট মোহর। মন্দিরের মধ্যে রোম্যান্টিক দৃশ্য দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছেন এই জুটি। যে কোনো সিনে দুজনের অভিনয়ও এককথায় অনবদ্য। 

                  ৪। অন্বেষা-দিব্যজ্যোতি (চুনি-নির্ভীক)

দুষ্টু-মিষ্টি দুটি চরিত্র। আর এদের জনপ্রিয়তাও নেহাত কম নয়। আট থেকে আশি সকলেই এদের ফ্যান। বয়স কম হলেও পারফরম্যান্সের নিরিখে কারোর তুলনায় কম নয় এই জুটি। 

          ৫। মনামী-সৈয়দ আরেফিন (ইরাবতী-আকাশ)

বাকি জুটিগুলির তুলনায় সবচেয়ে ম্যাচিওর ছিল এই জুটির গল্প। ইরা ও আকাশের অনবদ্য অভিনয় এই সিরিয়ালের মূল ইউএসপি ছিল। আর পাঁচটা সিরিয়ালের চেয়ে অনেকটাই আলাদা ছিল ইরা-আকাশের ভালোবাসার গল্প, তাঁদের মান অভিমানের গল্প, তাঁদের দূরে থেকেও একসঙ্গে থাকার গল্প, তাঁদের হারিয়ে যাওয়া মেয়ের জন্য লড়াইয়ের গল্প। 



No comments