Header Ads

Breaking News

ফ্যানদের অনুরোধে সিদ্ধান্ত কি পাল্টাবে ষ্টার জলসা?

 

ছবি-হটস্টার

 

শুরু হয়েছিল ২৩ শে সেপ্টেম্বর ২০১৯। মাত্র এক বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে ষ্টার জলসার 'এখানে আকাশ নীল' ধারাবাহিক। যেখানে বেশ কয়েকটি সিরিয়ালে গল্পের গরু গাছে উঠলেও দিনের পর দিন ধরে চালিয়ে যাওয়া হচ্ছে। সেখানে বলা যায়  'এখানে আকাশ নীল'-এর গল্পটিকে একপ্রকার হঠাৎ করেই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু কেন হঠাৎ এই সিদ্ধান্ত? টিআরপি দৌড়ে পিছিয়ে পড়ার জন্যই কি এই সিদ্ধান্ত? নাকি এর পিছনে অন্য কোনো কারণ আছে? এর স্পষ্ট জবাব অবশ্য পরিচালক সীমান্ত বন্দ্যোপাধ্যায়ের কাছেও নেই। তাঁর বক্তব্য, "আমি সঠিকভাবে বলতে পারব না কেন শেষ করা হচ্ছে। এটা সম্পূর্ণ Higher Authority - এর সিদ্ধান্ত। খারাপ লাগছে শো-টা শেষ হয়ে যাচ্ছে। আরো কিছুদিন চললে ভালো হতো।" এই জুটিকে নিয়ে কি নতুন কোনো শো-এর সম্ভাবনা রয়েছে? এই প্রশ্নে পরিচালক সীমান্ত বন্দ্যোপাধ্যারের বক্তব্য, "এই বিষয়ে তো চ্যানেল আর প্রোডাকশন হাউস-ই সিদ্ধান্ত নেয়। তবে ওদের সঙ্গে আবার কাজ করতে পারলে ভালো লাগবে।"


৫ অক্টবর থেকে 'এখানে আকাশ নীল"-এর পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক "ওগো নিরুপমা"
তার প্রোমো ইতিমধ্যে শুরু করে দিয়েছে চ্যানেল। কিছু তাতেও হাল ছাড়তে রাজি নন হিয়া, উজানের ভক্তরা। সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া জুড়ে প্রোটেস্ট চলছে 'হিয়ান' ফ্যানদের। ষ্টার জলসার ফেসবুক পেজেও হাজার হাজার মানুষের অনুরোধ, এমনকি চ্যানেলটি বয়কট করারও ডাক  দিয়েছেন  তাঁরা। এ লড়াই তাঁদের প্রিয় জুটির জন্য। 


টিআরপি-এর দৌড়ে চ্যানেলটির বাকি শো-গুলোর তুলনায় অনেকটাই পিছিয়ে শন-অনামিকার এই সিরিয়াল। কিন্তু দেখার বিষয় সিরিয়ালটি টেলিকাস্টের সময়ও। প্রাইম টাইমে হলে সিরিয়ালটি হয়তো আরেকটু বেশি টিআরপি পেতে পারতো, দর্শকদের পাশাপাশি একই ধারণা পরিচালকেরও। এত বিপুল জনপ্রিয়তা, এত ফ্যান ফলোয়িং সত্ত্বেও উপযুক্ত টাইম স্লটের অভাবে সিরিয়ালটি হঠাৎ করে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত অনেকেই যে মানতে পারছেন না, তার প্রমাণ মিলছে সোশ্যাল মিডিয়া খুললেই। । সিরিয়ালটি বন্ধ না করে বরং অন্য সময়ে চালানো যেত, এমনটাই মনে করছেন 'এখানে আকাশ নীল'-এর দর্শকরা। সত্যি বলতে বাংলা সিরিয়াল নিয়ে এত মানুষের প্রোটেস্ট আগে দেখা যায়নি। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ কি শুনছেন?

No comments