Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

ফিরছেন রাম

আবার রুপোলি পর্দায় দেখা যেতে চলেছে রাম কাপুরকে। খুব তাড়াতাড়ি একটি বেসরকারী চ্যানেলে শুরু হতে চলেছে নয়া ধারাবাহিক 'দিল কি বাতে দিল হি জানে '. সেখানেই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে। 'বড়ে আচ্ছে লাগতে হ্যায় '-এর পর বেশ কিছুদিন ছোট পর্দা থেকে দুরেই ছিলেন তিনি।  আবার ফিরছেন স্বমহিমায় , নতুন রূপে নতুন চরিত্রে। 
  এই নয়া ধারাবাহিকটি নির্মিত মহেশ ভাটের একদা জনপ্রিয় ছবি 'ড্যাডি'র আদলে।   'ড্যাডি' অনুপম খের ও বিটিয়া পূজা ভাটের অভিনীত এই ছবির কথা আজ সকলের মুখে মুখে ফেরে।  রামের চরিত্রটি অনুপম খের অভিনীত চরিত্রের আদলে নির্মিত।  এমনটাই সূত্রের খবর। প্রায় বছরখানেক পর   ধারাবাহিকের জগতে কাম ব্যাক  নিয়ে দারুন উত্তেজিত একতা কাপুরের ব্লু আইজ হিরো। এই চরিত্রকে নিজের কেরিয়ারের মাইলস্টোন বলে অভিহিত করেছেন তিনি।
এই ধারাবাহিকে রাম শুধু এক প্রেমিক স্বামী নন, এক পিতাও বটে।  এক ব্যক্তি যে শুধু স্ত্রীকে ভালবাসেই না , বরং প্রতিটি ব্যাপারে সে স্ত্রীর উপর নির্ভরশীল। বেশ ছিল দুজনে। এমন সময়ে ধরা পড়ল স্ত্রীর ক্যান্সার।  স্ত্রীর অকালমৃত্যু তাঁকে আমূল নাড়িয়ে দেয়।  এর পর সে কি করবে।  সন্তানের সঙ্গে তাঁর সম্পর্কের নানাবিধ টানাপোড়েন নিয়েই এ ধারাবাহিকের গল্প বোনা।
ধারাবাহিকে রামের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন 'সঞ্জীবনী ' খ্যাত গুরদীপ কোহলি।  আর পূজা ভাটের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে 'সপনে  সুহানে লরকপনকে'-এর 'রচনা' মহিমা মাকোয়ানাকে । 
এতদিন পর্যন্ত রাম  কাপুর অভিনীত  প্রতিটি চরিত্রই দর্শক মনে দাগ কেটে গিয়েছে।  এবারেও সেই ধারা বজায় থাকবে এমনটাই আশা করা যায়।  শুভেচ্ছা রইলো রাম।