Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

সানি ম্যাজিক

সানি লিওন -- এই নায়িকাকে বলিউডের সেক্স সিম্বল বললে খুব ভুল হবে না। অ্যাডাল্ট ফিল্মে আর রুচি নেই মেয়ের। বি টাউনের মাটিতে পাকাপাকিভাবে শিকড় গাড়তে চান।"জিসম টু, 'রাগিনী এম এস টু' প্রভৃতি বেশ কয়েকটি  ছবিতেই কামাল করেছেন তিনি। এবারে রিমেক হোক 'সব', ' 'রাম তেরি গঙ্গা মইলি হো গয়ি ' , 'জুলি ', 'সত্যম শিবম সুন্দরম' ,'ডার্টি পিকচার' ছবির। এ সব ছবির নায়িকা কে? অতি অবশ্যই দ্য বেবি ডল গার্ল। খুব আকাশকুসুম চিন্তা না হলে সানি তেহেলকা মচাতে কসুর করবেন না। 


'সত্যম শিবম সুন্দরম' : ভাগ্যের পরিহাসে স্বামিসুখ মেলেনি এক মেয়ের।যদিও মধুরেন সমাপয়েত।  নামের মত ছবিটা কিন্তু আদৌ ভেজ ছিল না। দুখিনীর মোড়কে নিজের সিডাকটিভ লুক প্রদর্শনে একটুও কার্পন্য করেননি  জিনত। ভাবুন তো মন্দিরে ভিজে খাটো সারিতে সানি। বেমানান হবে না একেবারেই। 


'রাম তেরি গঙ্গা মইলি হো গয়ি' : পাহাড়ি অঞ্চলের এক নিষ্পাপ সুন্দরী যুবতী গঙ্গার জীবনকাহিনী  এই ছবির উপজীব্য। প্রেম , বিবাহ , মাতৃত্ব , জীবনের নানা টানা পরেন তো ছিলই। বাদ যায়নি যৌনতার সুড়সুড়ি-ও। ঝরনার জলে স্নানরতা মন্দাকিনীর  সিক্তা  সৌন্দর্য ঝড় তুলে দিয়েছিল অগুন্তি দর্শকের হৃদয়ে। সব-ই এক থাকবে , শুধু নায়িকার জায়গায় গ্ল্যাম গার্ল সানিকে কল্পনা করে নিন।
 
'উসব' : শুদ্রক রচিত 'মৃচ্চকতিকম'-এর কাহিনী অনুসারে এই ছবি নির্মিত হয়েছিল। বসন্তসেনার ভূমিকায় রেখা আর চারুদত্ত শেখর সুমন।  সেলুলয়েডে বসন্তসেনা-চারুদত্তের রোমান্টিক দৃশ্যে রেখার অভিব্যক্তি কিছু বলার অপেক্ষা রাখে না। বর্তমানে এ ছবি তৈরী হলে চারুদত্ত কে হবেন জানি না।  তবে বসন্তসেনার ভূমিকায় সানি-কে নির্বাচন করলে নেহাত কসুর হবে না। কাঁচুলি পরিহিতা সালঙ্কারা সানি কিংবা ফুলসাজে সজ্জিতা সানি।কোনো কথা হবে না বস।
  
'জুলি' : নামভূমিকায় নেহা ধুপিয়া। এক হাই সোসাইটি কল গার্ল। এক জাঁদরেল সাংবাদিকের প্রশ্ন -" সো হোয়াট ইউ হ্যাভ গ্লোরিফায়েড প্রস্টিটূশন ' . জবাবে নেহার ব্যক্তিত্ব্যময় উত্তর ভাবতে বাধ্য করেছিল তাঁকে। সেই দৃশ্য মনে করিয়ে দেয় 'রাগিনী এম এম এস ' ছবিতে এক সহ অভিনেতাকে  সানির  মু তোর্ জবাব। সানির অ্যাডাল্ট ফিল্মে অভিনয় নিয়ে কটাক্ষ করেছিল সে। সানি প্রমান করে দিয়েছিল সঙ্গে সঙ্গে অ্যাডাল্ট ফিল্মে অভিনয় করা জল ভাত নয়। থেমে গিয়েছিল যাবতীয় সমালোচনা।তাই জুলির রিমেক হলে জুলি হিসেবে সানি ছাড়া আর কারুকে ভাবা গেল না।


'ডার্টি পিকচার' : ফ্লাবি ফিগারে ধুম মচিয়ে দিয়েছিলেন বিদ্যা বালান। তাঁর মাখনমসৃন ত্বকে পিছলে যাছে চাবুক। উ লালা গানে বিদ্যার অনবদ্য যৌন আবেদন ছবিতে এনে দিয়েছিল এক আলাদা মাত্রা। হোক আবার এই ছবি তৈরী।  সিল্কের ভূমিকায় থাকুন সানি।  বিউটি উইথ ব্রেন লিওন-এ মজবে সবাই।  দেখা যাক-ই  না লিওনের ক্যারিশমায় দর্শক কতটা বুঁদ হন।  
    লিখলেন ময়ুমী গুপ্ত