Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

দোস্তি কায়েম রহে

ফাটল তো অনেক আগেই জুড়ে গিয়েছিল। এবারে একটু একটু করে মিটছে দুরত্বও।

এক সময়কার হরিহর আত্মা সলমন-শাহরুখ।কিন্তু কালের গতিতে ছেদ পড়েছিল দুজনের সম্পর্কে। ২০০৮ সালে এক পার্টিতে তিক্ততা গড়ায় হাতাহাতি অবধি। বন্ধ হয়ে গিয়েছিল মুখ দেখা-দেখিও। দুজনের মধ্যের ফাটল যে আদৌ কখনো জোড়া লাগতে পারে সে আশা করা ছেড়েই দিয়েছিলেন এই দুই সেলেবের ভক্তরাও।

কিন্তু বলে না উপরওয়ালা যখন তাঁর করিশ্মা দেখান তখন সবার সব হিসেব ওলট পালোট হয়ে যায়। বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দুজনকে গলে মিলতে দেখে স্বস্তির নিশ্বাস ফেলেন ভক্তরা। শুরুটা অবশ্য সল্লু-ই করেছিলেন। এবারেও এক পা এগোলেন তিনি-ই।


সামনেই সলমনের লাডলী বোন্ অর্পিতা খানের বিয়ে। সেই অনুষ্ঠানে কিং খানকে সাদরে আমন্ত্রণ জানিয়েছেন সল্লু মিঞা। খান পরিবারের এই বিয়েতে কিং খান ছাড়াও উপস্থিত থাকার কথা সলমনের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফেরও। এছাড়া অন্যান্য সেলেবরা তো থাকছেনই। এমনটাই জানা গিয়েছে এক বিশ্বস্ত সুত্রে।

সলমন নেমন্তন্ন করেছেন বটে। তবে এখন কিং খান সেই আহ্বানে সাড়া দেন কিনা সেটাই এখন দেখার বিষয়। কারণ ওই যে কথায় আছে না , এক হাতে তালি বাজে না।

এবারে সেলুলয়েডে নয় বাস্তবে করণ-অর্জুনের এক হওয়া দেখতে মুখিয়ে রয়েছেন সলমন-শাহরুখ-এর অগুন্তি ভক্ত। তবে তা দেখা যাবে কিনা, সে প্রশ্নের উত্তর একমাত্র সময়ই দিতে পারে।