Header Ads

Breaking News

কলকাতা গ্লিটজ চার ইয়ারে বিজয়ী দীপেশ-রিজা


সম্প্রতি চতুর্থ বর্ষ উদযাপন করল কলকাতা গ্লিটজ ওয়েব পোর্টাল। এবারে যার ট্যাগ লাইন ছিল #চারইয়ার। গত তিন বছরের মতো এবারও গ্ল্যাম হান্ট ও ফ্যাশন অ্যাওয়ার্ডস-এর আয়োজন হয়েছিল। তবে গতবছরগুলির জনপ্রিয়তাকে অনেকটাই ছাপিয়ে গেল সিজন ফোর। এদিন শহরের একটি নামি থিয়েটারে যেন চাঁদের হাট বসেছিল। 
 
ছবি- শুভঙ্কর
মিস্টার অ্যান্ড মিস গ্লিটজে এবারে যে দশজন প্রতিযোগী ছিলেন তাঁরা হলেন- রক্তিম সরকার, রিজা তরফদার, দীপেশ বাহেতি, শেহনাজ কাজী, সৌরভ পান্ডে, সোনালী দেবনাথ, সৌভিক গুপ্ত, মৌসুমী সরকার, সিদ্ধার্থ মেহেরা ও প্রিয়াঙ্কা বাইন।

ছবি-অয়ন
 বিচারকদের তালিকায় ছিলেন অভিনেতা ক্রূশল আহুজা, মডেল মোহাম্মদ সাব্বির বেইগ, তানভীর বেইগ ও সোনাল রাভি শ্রীবাস্তব।
 
ছবি-অয়ন
এদিন ফাইনালে মোট দুটি রাউন্ড ছিল। প্রথম রাউন্ড ছিল কলকাতা গ্লিটজের টি-শার্টে  ইন্ট্রোডাকশন। ডিজাইনারদের ড্রেসে দ্বিতীয় রাউন্ড ছিল প্রশ্নোত্তর পর্বের। ছেলে ও মেয়েদের ড্রেস ডিজাইনার ছিলেন যথাক্রমে অরিত্র দত্ত ও ইরানি মিত্র। 

ছবি-অয়ন
মডেলদের মেক আপের দায়িত্বে ছিলেন প্রীতম দাস ও তাঁর তিন সহকারী সুজিত দাস, তাপস পাল এবং সোমা দাস। এছাড়া শো-এর অন্যতম দুই কান্ডারী ছিলেন অ্যাঙ্কর শুভম শর্মা ও দেবাশ্রিতা দাস। 
ছবি-অয়ন
 অডিশনের পর থেকে শুরু হয় গ্রূমিং ক্লাস। হয় ফিটনেস রাউন্ড, ক্যালেন্ডার শুট। এরপর ফাইনাল। সব মিলিয়ে এবছরের মিস্টার গ্লিটজ হয়েছেন দীপেশ বাহেতি এবং মিস গ্লিটজের ক্রাউন জিতেছেন রিজা তরফদার।প্রথম রানার্স আপ হয়েছেন রক্তিম সরকার ও শেহনাজ কাজী। মিস্টার ও মিস ফিট হয়েছেন যথাক্রমে রক্তিম সরকার ও সোনালী দেবনাথ। পাবলিকের ভোটে মিস্টার ও মিস পপুলার হয়েছেন সৌভিক গুপ্ত, মৌসুমী সরকার ও শেহনাজ কাজী। 
 
ছবি-অয়ন

এছাড়াও গত তিন সিজনের প্রতিযোগীদের নিয়ে একটি ভোটিং হয়েছিল। সেই ভোটিংয়ের নিরিখে অলটাইম পপুলার মিস্টার ও মিস হয়েছেন সিজন থ্রি-এর শামীম আখতার ও তুইন চক্রবর্তী। এছাড়াও এদিন কলকাতা গ্লিটজের দশজন প্রতিযোগীকে নিয়ে বানানো বাংলা ক্যালেন্ডার উদ্বোধন করা হয়। দর্শকদের জন্য ছিল কুইজ কনটেস্ট।

ছবি-অয়ন
 "দেখতে দেখতে চার বছর পূর্ণ করে ফেলল কলকাতা গ্লিটজ। যে স্বপ্ন একদিন দেখেছিলাম, তা বাস্তবায়িত হয়েছে। এবছর শুরুতে অনেক বাধা আসা সত্ত্বেও তা অতিক্রম করতে পেরেছি। তার জন্য অবশ্যই কৃতজ্ঞতা জানাবো মিত্র মাইন্ডের অনিন্দ্য মিত্র, ইরানি মিত্র, অরিত্র দত্ত, প্রীতম দাস, প্রমিত সোম, স্বর্ণদীপ্ত ঘোষ, আনন্দরূপা চক্রবর্তী মিত্র, মোহাম্মদ সাব্বির বেইগ, কৃতিকা ক্রিয়েশন, ঈশানি হ্যান্ডমেড জুয়েলারি, এ ডেট উইথ মি ক্যাফে ও রোজকার অনন্যা ম্যাগাজিনকে। আর অভিনন্দন জানাবো কলকাতা গ্লিটজ টিমের সদস্য সাগ্নিক মজুমদার, অর্পণ দাস, শামিম আখতার ও দেবাশ্রিতা দাসকে যাঁদের ছাড়া সিজন ফোর #চারইয়ার সম্ভব হত না। প্রতিবছর আশা থাকে বিগত বছরগুলোর তুলনায় আরো ভালো করার। আপাতত সেই আশা নিয়েই পঞ্চম বর্ষের প্রস্তুতি শুরু টিম কলকাতা গ্লিটজের", সুমি মিত্র (কর্ণধার কলকাতা গ্লিটজ)

ছবি-অয়ন



No comments