Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

বিয়ে ভাঙল জুহি- শচীনের

দীর্ঘ আট বছরের বিবাহিত সম্পর্কে ইতি। ডিভোর্স পেলেন টেলিভিশনের অন্যতম জুটি শচীন শ্রফ ও জুহি পারমার। এই প্রসঙ্গে শচীনের বক্তব্য, "দুজনের সম্মতিতেই ডিভোর্স হয়েছে। দুর্ভাগ্যবশত জুহি নিজেই সবার সামনে জানিয়েছে ও আমায় কোনোদিন ভালোবাসতে পারেনি। একতরফা সম্পর্ক কখনোই টেকে না। কিন্তু আমার এটা ভেবেই খারাপ লাগছে যে এতদিন একটা ভালোবাসাহীন সম্পর্কে ছিলাম। আমার কোনোকিছুই জুহিকে আমায় ভালোবাসতে পারলো না।" 


ছবি সৌজন্য- গুগল
পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে শচীন-জুহির। মেয়ে সামাইরার সঙ্গে সপ্তাহে দুদিন দেখা করতে পারবেন শচীন। "আমি আমার সবকিছুর অংশীদার করেছি আমার মেয়েকে। জুহি যে টাকায় রাজি হয়েছিল তার দ্বিগুন দিয়েছি সামাইরাকে। এছাড়াও আমার দুই বেডরুম আপার্টমেন্ট ও পুনের কমার্শিয়াল প্রপার্টির ৫০ শতাংশ মেয়ের নামে করে দিয়েছি। কিন্তু আমি ওর জন্য এর চেয়েও আরো বেশি কিছু করতে চাই। একজন মা তার সন্তানকে যতটা ভালোবাসে, একজন বাবাও ঠিক ততটাই ভালোবাসে,' বলছেন এই অভিনেতা। 

ছবি সৌজন্য- গুগল


কদিন আগেই জনসমক্ষে জুহি বলেছিলেন, "শচীন আমায় প্রপোজ করেছিল, আর তার কিছুদিনের মধ্যেই আমরা বিয়ে করে নিয়েছিলাম। তাই কোর্টশিপ কোনোদিন হয়নি। এটাকে লাভ ম্যারেজ বলা যায় কিনা আমি জানিনা।ও আমায় ভালোবাসতো, তাই বিয়ে করতে রাজি হয়েছিলাম।  ভেবেছিলাম আমিও হয়তো ওকে ভালোবেসে ফেলব। কিন্তু বিয়ের কয়েক বছরের মধ্যেই বুঝতে পারলাম এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে পারছি না।"

No comments