Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

প্রযোজককে বলব আবির নামটাই রাখতে - সোমরাজ


এই ছেলেটা ভেলভেলেটা শেষ হয়ে গেল, এরপর সোমরাজকে আবার কোথায় দেখা যাবে?
জি অরিজিনালসের সাথে একটা কথা চলছে, এর আগে 'চলো লেটস লিভ' বলে একটা করেছি ওদের সঙ্গে । টেলিভিশন থেকে কিছু সময়ের ব্রেক নিয়ে আবার হয়তো টেলিভিশন এই ফিরবো।

আবির কে কতটা মিস করবে?
আবির আমার খুব কাছের একটা চরিত্র ,আর এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি।এটা শেষ হওয়ার পর আবিরের কোনো অস্তিত্ব হয় তো আর থাকবে না,কিন্তু আমি চেষ্টা করবো পরের প্রোজেক্টে  আমার প্রযোজককে রাজি করাতে যেন আমার নাম আবিরই রাখে।
'এই ছেলেটা ভেল্ভেলেটা' থেকে কিরকম রেসপন্স পেলে?
লোকজন রাস্তাঘাটে চিনতে পারে, আমি ভাবতেই পারিনি বাংলা টেলিভিশনে কাজ করে JW MARRIOTT এর মতো জায়গায় লোকজন আমায় চিনবে,ভালো লাগে এগুলো। সবাই এসে নিজেদের মতামত জানায়। 
বড়পর্দার কথা ভাবছ?
 ভালো ছবির অফার পেলে নিশ্চয়ই  করবো, আমি আসলে কমার্শিয়াল ছবি করতে চাই । কিন্তু একটা নতুন ছেলেকে লঞ্চ করার সুযোগ এখানে কম, চেষ্টা করবো, নাহলে টেলিভিশনেই ফিরে আসবো।
বিদেশের চাকরি ছেড়ে অভিনয়ে জগতে এসেছো। সেক্ষেত্রে বাড়ি থেকে কোনো আপত্তি হয়েছিল?
শুরুর দিকে একটু আপত্তি তো ছিল। কিন্তু আমায় খুব বেশি অপেক্ষা করতে হয় নি, পরপর কাজ এসে গিয়েছে বলেই সেরকম অসুবিধা হয়নি। আবির করার জন্য বাড়িতে সবাই খুশি, কিন্তু এখানে তো সবকিছু টেম্পোরারি, তাই কাজটা করে যেতে হবে, নাহলে মানুষ কিছু মাস পরেই ভুলে যাবে।
 তার মানে বলছ একটা ইনসিকিউরিটি কোথাও থেকেই যাচ্ছে ?
এখন বাংলাতে বেশ অনেকগুলো চ্যানেল আছে কিন্তু দুটো মেজর চ্যানেল আছে, আর প্রতি চ্যানেলে আট থেকে দশটা শো চলে,তাই সিরিয়াল শেষ হয়ে গেলে ভুলে যাওয়াটা সহজ হয়।  ইনসিকিউরিটির কোনো ব্যাপার নেই, ভালো কাজ করলে কাজ তুমি পাবেই। আজ এটা শেষ হচ্ছে, আবার কিছু না কিছু শুরু হবে।
মেগা সিরিয়ালে কাজের চাপ খুব বেশি হয়, সেটার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে অসুবিধা হয়নি?
আমার ক্ষেত্রে খুব বেশি চাপ হয় নি, আমাদের প্রোডাকশন হাউসে সোম থেকে শুক্র কাজ হত,শনি রবি ছুটি থাকতো। তাই খুব চাপ হয়নি, মনেই হয়নি যে মেগা করছি।
 পাঁচ বছর পর নিজেকে কোথায় দেখতে চাও?
পাঁচ  বছর  পর আমার তিরিশ বছর হয়ে যাবে। অবশ্যই বড়পর্দায়।
যে সমস্ত দর্শকরা 'এই ছেলেটা ভেলভেলেটা' দেখতো তাদের কি বলবে?
খুব তাড়াতাড়ি আবার আমায় দেখতে পাবেন, অন্য কোনো চরিত্রে।

No comments