Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

নিরামিষে না পল্লবীর

আমিষ খাবার ছাড়া আর কিছুই খেতে চান না পল্লবী কুলকার্নি। নামটা চেনা চেনা লাগছে কি ! আরে ডা. রাগিনী। সোনি চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক 'ইতনা কর না মুঝে প্যার '. সেই ধারাবাহিকের নায়িকা চরিত্রে অভিনয় করছেন পল্লবী। এবারে ধোয়াশা কাটছে তো।  


তা এই নায়িকা পর্দায় যতই ছিমছাম জীবনে অভ্যস্ত দেখাক না কেন , ব্যক্তিগত জীবনে কিন্তু মেয়ে আদৌ এমন নয়। পর্দায় গুরুগম্ভীর রাগিনী যেমন শুটিং-এর সেটে সকলের সঙ্গে মজা করতে ভালবাসেন , তেমন-ই ভালবাসেন খেতে। বিশেষত চিকেন পেলে আর কিছু চাই না মেয়ের। বলা ভালো চিকেন খাওয়াটা পল্লবীর নেশা । এমনটাই বলে থাকেন পল্লবীর সহকর্মীরা। পারলে রোজ-ই চিকেন খান পল্লবী। নিরামিষ ডিশ তো পল্লবীর বিলকুল না পসন্দ। পল্লবীর এই চিকেন প্রীতি নিয়ে তাঁর পিছনেও লাগতে ছাড়েন না নায়িকার কোস্টারেরা। যদিও এই ঠাট্টা-তামাশার ফলে-ও এপর্যন্ত পল্লবীর চিকেন পাগলামি একটু-ও কমেনি। এই প্রসঙ্গে পল্লবীর এক সহকর্মী জনৈক অভিনেত্রী অশ্বিনী কিলোসগর, যিনি নিজেও এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে (প্যাম ) অভিনয় করছেন, এক মজার ঘটনা শুনিয়েছেন।


অশ্বিনী, পল্লবীর খুব ভালো বান্ধবী-ও বটে. কাজেই বান্ধবীর স্বভাব বিলক্ষণ জানেন তিনি। তাদের সেটের নিয়ম অনুসারে সকলে একসঙ্গে বসে খান।সেটা এক দারুন ব্যাপার। সেই ছোটবেলার মত এ-ওর টিফিন বাক্স থেকে কাড়াকাড়ি করে খাওয়া।পল্লবী হয়ত বাড়ি থেকে নিরামিষ খাবার এনেছেন। ব্যাস খাবার থেকেই ম্যাডামের মুখ গোমড়া. এখানেই শেষ নয়। যিনি বাড়ি থেকে চিকেন এনেছেন , পল্লবী নিজের খাবারটা তার সঙ্গে এক্সচেঞ্জ না করে ছাড়বেন না। আর সবাই জানেন মেয়েটা কি পরিমাণে চিকেন কেটে ভালবাসেন। তাই সকলেই পল্লবীকে সানন্দে নিজের খাবার দিয়ে তাঁর ভেজ খাবার নিয়ে নেন। না ধন্যি মেয়ে বটে! কিন্তু একটা কথা খুব জানতে ইচ্ছে করছে। নায়িকার ফিগার তো খুব ভালো। তা এত চিকেন খেয়েও কি ভাবে ফিগার মেনটেন করেন পল্লবী! না ভগবান ওঁর মত ক্ষমতা সকলকে দিন!
লিখছেন বৈদেহী সেনগুপ্ত .