Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

অশরীরী আক্রমণ



কি কান্ডটাই না হচ্ছে বাবা।  ওরে মেয়ে থুড়ি সুন্দরী শাকচুন্নি তুই তো মরেই গিয়েছিস। এখন আর মানুষ প্রেমিকটাকে ধরে টানাটানি করার কি দরকার রে মা !
 না না অশরীরী শুনে টুনে আবার ভয় পাবেন না যেন। হচ্ছে সেলুলয়েডের কথা।  একটি বেসরকারী চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক 'তুম আইসে হি রহেনা'. সেখানেই নায়ক-নায়িকার জীবনে ঘনিয়ে এসেছে বিপদ।  সবে বিয়ে হয়েছে দুজনের।  রিয়া আর অভিমন্যু।  রিয়া পেশায় ডাক্তার।  আর অভিমন্যু-ও জীবনে প্রতিষ্টিত। আধুনিক শিক্ষিতা ডাক্তার পুত্রবধুকে ইচ্ছে না হলেও ক্রমশ মেনে নিয়েছে অভির পরিবারের সদস্যরা। এমন সময়ে বিনা মেঘে বজ্রপাত।
নতুন বৌয়ের থেকে থেকে যে কি হয়  কি রকম জেদকথায় কথায় অকারণ রাগ  বড়দের অপমান- করে ফেলে  কিন্তু পরে আবার মেয়েটার কিছুই মনে থাকে না  স্বামী- লক্ষ্য করে যে  মিষ্টি বউ বদলে যায় রাত্রির শয্যায়  নিরালাতেও তার হাবভাবে চাপা উগ্রতামাত্রাছাড়া আধুনিকতা যা প্রেম করার সময় কখনই তার চোখে পড়েনি এমনকি নতুন বৌটা নিজেও হতবাক  কি যে হচ্ছে 
জেদ চেপে যায় তার   কি হচ্ছে আমার সঙ্গে  রহস্য ভেদ করতে হবে  সিসিটিভি ফুটেজ দেখে শেষ পর্যন্ত তার মাথায় আসে আসল ব্যাপারটা কি ? স্বামীর প্রাক্তন প্রেমিকা আঁচল-এর প্রেতাত্মা  ভর করেছে তার উপর  সে- ঘটিয়ে চলেছে এই সব ঘটনা  উদ্দেশ্য একটাই  সকলের সামনে রিয়াকে অপমান করা , তাকে পাগল সাব্যস্ত করা  আর চিরাচরিত  নারীমনের ঈর্ষা তো আছেই  আমি যা পাইনি, যা পুরোপুরি ভাবে আমার পাওয়ার কথা ছিল , তা পেয়ে গেল এই মেয়েটা  আমি এত সহজে কিছুতেই ওকে জিতে যেতে দেব না মরে   পেত্নী হলে কি  হবে নারীমনের ঈর্ষা যাবে কোথায়   
বাবা রে বাবা  জীবিত মানুষ  হলে না হয় ভাবা যেত  এবার পেত্নীর সঙ্গে বরকে নিয়ে লড়াই করতে হবে  কি জ্বালা   ভেঙে পড়ে না মেয়েটা  সাহসে বুক বেঁধে সেই অশরীরীর মুখোমুখি হয় সে  স্পষ্ট জানিয়ে দেয় যে খাটবে না কোনো ভৌতিক জারিজুরি  এর শেষ দেখে ছাড়ব আমি তোমাকে ফিরে যেতে হবে তোমার নিজের জগতে     
এদিকে আঁচল পড়েছে মহামুশকিলে।এতদিন রিয়ার কাঁধে  চেপে অভির সঙ্গে বেশ ছিল অঘোরী সাধুকে হাতিয়ার করে নানান অন্যায় কাজ করেছে।  কিন্তু এবার তো রিয়ার কাছে ধরা পড়ে গিয়েছে। কিন্তু সেও কিছুতেই হার মানবার পাত্রী থুড়ি পেত্নী নয়।
নিজের স্বামী ও পরিবারকে অশুভ প্রভাবের হাত থেকে রক্ষা করতে এক বিশেষ পুজোয় বসবে রিয়া।  আর একাজে তাকে সাহায্য করবে এক ব্যক্তি। আঁচল চেষ্টা করবে নানা ভাবে রিয়ার ক্ষতি করবার।  তার রোষ গিয়ে পড়বে রিয়ার সাহায্যকারী সেই মানুষটির উপরও । 
কি হতে চলেছে এবার ? আঁচল কি তার উদ্দেশে সফল হবে ? না রিয়া নিজেকে ও পরিবারকে আঁচলের হাত থেকে বাঁচাতে  সফল হবে ? সেটাই এখন দেখার  বিষয়।