Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

বিয়ের দু'বছর পার করে দিলেন সইফিনা

হাম সাথ সাথ হ্যায়। একসময় তাঁদের সম্পর্ক নিয়ে কত কথাই না হয়েছিল। নিন্দুকেরা তো ভেবেই নিয়েছিল এই সম্পর্ক বিয়ে অবধি গড়াবে না। কিন্তু সকলকে বুড়ো আঙুল দেখিয়ে কাপল হিসেবে এখনো স্ট্রং সইফিনা। ১৬ অক্টোবর  বিয়ের দুবছর পার করে দিলেন সইফ-করিনা।

"সইফ একেবারেই পারফেক্ট নয়। আর সেই কারণেই ওকে আরো ভালো লাগে। আরো সেক্সি লাগে,' বলছেন করিনা। অন্যদিকে ছোটে নবাবের বক্তব্য , "সব সম্পর্ককে সম্মান জানিয়েই বলছি অমৃতার সঙ্গে বিয়ের পর এবং আমার দুই ছেলে মেয়ের পর এটাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পর্ক। আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ সময়। এমনকি আমার কেরিয়ারের থেকেও এই সম্পর্ককে এগিয়ে রাখব। আমি সবসময় করিনার সঙ্গে থাকতে চাই। কিন্তু সবসময় তা হয়ে ওঠে না। আমরা একে অপরের সম্পর্কে কি ভাবি সেটা শুধু আমরাই জানি। " বিয়ের দুবছর পর এখনো ঠিক আগের মতই রয়েছেন সইফ, বলছেন তাঁর বেগম। "এখনো সব একইরকম রয়েছে। ঠিক বিয়ের আগে যেমনটা ছিল, তেমনটাই। সইফ আগের মতই রয়েছে। আশা করব ওর মধ্যে কখনো পরিবর্তন আসবে না।"


এইভাবে একইসঙ্গে আরো বছরের পর বছর পার করে দিক সইফ-করিনা। এমনটাই আশা করছে Kolkata Glitz. Happy second wedding anniversary to Saifeena .



No comments