Header Ads

Image and video hosting by TinyPic

Breaking News

পুজোর ফ্লার্টিং ফান্ডা

পুজোর ফ্লার্টিং ফান্ডা

আমার তুমি তোমার আমি নয় তু তু ম্যায় ম্যায়, এটাই ফ্লার্টিং মন্ত্র পুজোয় জমিয়ে ফ্লার্ট করার গোটা দশেক টিপস Kolkata GlitZ-এ Are you single? And ready to mingle? আঁখোহী আঁখোমে বাতোহী বাতোমে তুনে চুরায়া জিয়াচোখে চোখে কথা বলো, মুখে কিছু বলোনাতাই যদি হয় মনের কথা তাহলে তুমি ওস্তাদ ফ্লার্টবাজ কলেজে চোখাচোখি, উড়োচিঠি, ডেটিং, শপিং, রেস্তোরাবাজি ফ্লার্টিং-এর A B C D.

 
1.পুজোয় সপ্তমীতে প্রথম দেখা, অষ্টমীতে হাসির ফাঁকেই চলতে পারে টুকটাক ফ্লার্টিং

2.টক মিষ্টি এ সম্পর্কে ঝাল নেই একেবারেই , নেই Commitment-এর কচকচি। তাই no tension, be bindas.
3.বন্ধুত্ব ও প্রেমের সঙ্গে গুলিয়ে ফেল না ফ্লার্টিং-কে। 

4.প্রেম নয় নিছক মজা মনে রাখো প্রথমে, কারণ ফ্লার্টিং কিন্তু একটা Attitude.

5.হাজারটা প্ল্যান করে কান্না হাসির দোলদোলানো, পৌষ-ফাগুনের মেলা অন্তত ফ্লার্টিং নয়।

6.কার সঙ্গে ফ্লার্ট করব খুঁজে নাও আগেভাগেই। নাহলে কেস তুমি খাবেই। Smart attitude রাখো প্রথম থেকেই and have fun.

7. বিন্দাস মস্তি। Be cool and comfortable. ফ্লার্টিং-এর সংগা এমনটা হতেই পারে। চোখে চোখ হোক, মিচকি হাসি, মিছে করা কথা। ব্যস এবার থেমে যাও। হাতে হাত রাখলেই এক্কেবারে কেটে পর। কেস গড়বর। ফ্লার্টিং-এর গাড়ি এগোচ্ছে অন্যদিকে। অতএব এ গাড়ি সিগনাল মানে না।

8. হাসি তো ফাসি। না এ হাসি সে হাসি নয়। Only smile plz. মুখখানা গোমড়া করে থাকলে থোরাই না ফ্লার্টিং জমবে। তাই মুখে সকালের রোদের মতো মিষ্টি এক চিলতে স্মাইল রাখলে তবেই না ফ্লার্টিং জমে ক্ষীর।

9. ফ্লার্টিং এনজয় করো কিন্তু যদিদং হৃদয়ং কেস যেন না হয়ে যায়। তাহলেই মরেছ। মানে আঁখো আঁখোমে থেকে যদি ব্যাপারটা গায়ে পরা টাইপ হয়ে যায় তাহলে ভাই টা টা বাই বাই বলাই শ্রেয়।

10. বন্ধুত্ব থাক বন্ধুত্বেই। টুকটাক মজা, জমাটি আড্ডা। ফ্লার্টিং হোক এমনটাই। প্রেমের সঙ্গে গুলিয়ে ফেল না কিন্তু। আর ব্যাপারটা কতদূর গড়াতে পারে বুঝেশুনে পা ফেলো। নাহলে কিন্তু কেলোর একশেষ। দেখুক পাড়া পড়শিতে কেমন মাছ গেঁথেছি বড়শিতে ভেবে লোকজনকে গসিপের স্কোপ-টা না দেওয়াই ভালো নয় কী।

ব্যস জ্ঞান গম্যির কথা তো হলো, নোটে গাছটিও মুড়োলো। এবার পুজোয় তাই জমিয়ে ফ্লার্ট করো। টিপস তো রইলোই।

 লিখলেন অরুন্ধতি পাল

তোমাদের ফ্লার্টিং-এর গল্প শেয়ার করতে পারো আমাদের সঙ্গে। তোমাদের সেই গল্প ছাপা হবে আমাদের ওয়েবসাইট-এ। mail us- kolkataglitz@gmail.com

No comments